1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অল্পের জন্য যরক্ষা পেল শাহজালাল টাওয়ার

  • আপডেট টাইম : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ৫৮৯ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুরে আগুন লেগে এক সঙ্গে থাকা ৩৫টি বৈদ্যুতিক মিটার পুড়ে ছাই হয়ে গেছে। তাহিরপুর উপজেলার সদর বাজারে শাহজালাল টাওয়ারে এই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে। টাওয়ারের নিচ তলার কক্ষের মিটার রুম থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত বলে প্রাথমিকভাবে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার ভোরে তাহিরপুর সদর বাজারে শাহজালাল টাওয়ারে নীচ তলার একটি কক্ষ থেকে আগুনের শিখা বের হচ্ছে বাজারে থাকা কয়েকজন দেখতে পান। কিছুক্ষণের মধ্যে আগুন বিশাল আকার ধারণ করে। পরে বাজারের লোকজন ও গ্রামবাসী টাওয়ারের উপরের তলার হোটেলে থাকা লোকজনকে দ্রুত নীচে নামিয়ে আনেন। একপর্যায়ে পুলিশ ও বিশ্বম্ভরপুর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে এসে প্রায় দুই ঘন্টার পর আগুন নিয়ন্ত্রণে নেন।

শাহজালাল টাওয়ারের পরিচালক আবুল হাসান রাসেল জানান, টাওয়ারের নীচ তলার মিটার রুম থেকে আগুনের সূত্রপাত হয়ে বৈদ্যুতিক লাইন সহ ৩৫টি মিটার পুড়ে গেছে। এতে ক্ষয়ক্ষতি হবে প্রায় ৫লাখ টাকা।

তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. রায়হান কবীর বলেন সংবাদ শুনে ঘটনাস্থল পরিদর্শন করে দেখতে পেয়েছি নীচ তলায় থাকায় ৩৫টি মিটার পুড়ে ছাই হয়ে গেছে। আগুন বড় আকার ধারণ না করায় অল্পের জন্য রক্ষা পেয়েছে এ টাওয়ারটি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..